চট্টগ্রামের মামুলি সংগ্রহ

  21-01-2022 03:20PM

পিএনএস ডেস্ক: বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসর শুরু হয়েছে আজ। উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও ফরচুন বরিশাল। যেখানে আগে ব্যাট করে মামুলি সংগ্রহ পেয়েছে চট্টলার দলটি।

নির্ধারিত ২০ ওভারে চট্টগ্রামের সংগ্রহ ৮ উইকেটে ১২৫ রান।

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন বরিশাল অধিনায়ক সাকিব আল হাসান। আসরের প্রথম বলেই ছক্কা হাঁকান কেনার লুইস। তবে তৃতীয় বলেই সাজঘর ফেরেন তিনি।

এরপর থেকেই নিয়মিত বিরতিতে আসা যাওয়ার মাঝে ছিলেন চট্টগ্রামের ব্যাটাররা। আউত হওয়ার আগে আফিফ হোসেন ৬, সাব্বির রহমান ৮, মেহেদী মিরাজ ৯, শামীম হোসেন ১৪, নাইম ইসলাম ১৫ ও উইল জ্যাকস ১৬ রান করেন।

১৮ ওভার শেষে চট্টগ্রামের সংগ্রহ ছিল ৭ উইকেটে ৯৫ রান। এমন সময় বাইশ গজে ঝড় তোলেন বেনি হাওয়েল। তিনি একাই দলকে টেনে নিয়ে যেতে থাকেন। একেরপর এক চার-ছক্কায় দলকে এনে দেন লড়াই করার মত সংগ্রহ।

শেষ ওভারে এক বল বাকি থাকতে আউট হওয়ার আগে ৪১ রান করেন হাওয়েল। খেলেন মাত্র ২০ বল। এছাড়া শেষ বলে চার হাঁকান মুকিদুল ইসলাম।

বরিশালের হয়ে একাই ৩ উইকেট নেন আলঝারি জোসেফ। এছাড়া নাইম হাসান দুটি, সাকিব আল হাসান, জ্যাক লিনলট ও ডোয়াইন ব্রাভো একটি করে উইকেট শিকার করেন।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন