ভাইয়ের কাছে প্রতারণার শিকার বিজয়

  17-01-2023 10:30PM

পিএনএস ডেস্ক : চলতি বিপিএলে ফরচুন বরিশালের হয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন এনামুল হক বিজয়। এর মধ্যেই মঙ্গলবার (১৭ জানুয়ারি) নিজের অফিশিয়াল ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন বিজয়। যেখানে তিনি প্রকাশ করেন, নিজের ছোট ভাইয়ের কাছে প্রতারণার শিকার হওয়ার কথা।

বিজয়ের সেই পোস্ট থেকে জানা যায়, বিজয়ের ছোট ভাই শাকিল তার বড় ভাইয়ের (বিজয়ের) নাম ভাঙিয়ে মানুষের সাথে প্রতারণা করে আসছিল। এতদিন এ ব্যাপারে কিছু না জানালেও এবার অনন্যোপায় হয়ে বিষয়টি প্রকাশ করেন ক্রিকেটার বিজয়।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিজয় লিখেন, আসলে আমি পারিবারিক ইস্যুতে এমন কিছু নিয়ে লিখব ভাবিনি। কিন্তু ব্যাপারটা যখন মান সম্মানের উপর প্রশ্ন তুলে তখন লজ্জাজনক হলেও কিছু কথা বলতে হয়। জন্মস্থান থেকে দূরে ঢাকাতেই থাকতে হয় প্রফেশন এর জন্য।

পরিবার থেকে দূরে থাকায় অনেক ঘটনা নিজেও জানেন না উল্লেখ করে বিজয় আরও লিখেন, পরিবার থেকে দূরে এবং খেলাধুলা নিয়ে ব্যস্ত থাকায় আমি অনেক ঘটনা জানি না। আমার ছোট ভাই আমার নাম ব্যবহার করে অনেকের কাছ থেকে অনেক আকারে লেনদেন করেছে। এই ব্যাপারেও আমি অবগত না।

ছোট ভাই শাকিলের শাস্তি দাবি করে বিজয় লিখেন, যাদের সাথে শাকিল এমন প্রতারণা করেছে তাদের উদ্দেশ্যে বলছি আপনারা ওকে ওর প্রাপ্য শাস্তি দিয়ে বিচার করতে পারেন। আমিও প্রতারণার শিকার। তাই সবার কাছে আমার বিনীত অনুরোধ ভুল তথ্যে বিভ্রান্ত না হন। আমি বিশ্বাস করি আমার থেকে বেশি কেউ ক্ষতিগ্রস্থ হয়নি। অতএব এর সমাধান হওয়াটা খুবই জরুরি।

পিএনএস/এমবিবি

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন