প্রতিপক্ষের গলা টিপে নিষিদ্ধ ব্রাজিলিয়ান ফুটবলার

  06-02-2023 12:30AM

পিএনএস ডেস্ক : প্রতিপক্ষ ফুটবলারের গলা টিপে ধরে বড় শাস্তি পেলেন ম্যানচেস্টার ইউনাইটেডের ব্রাজিলিয়ান তারকা ফুটবলার কাসেমিরো। ম্যাচ চলাকালীন লাল কার্ডের খড়গ নেমে এসেছিল এই রেড ডেভিলের উপর। এবার তিন ম্যাচের জন্য নিষিদ্ধ হয়েছেন ম্যানইউয়ের এই ব্রাজিলিয়ান মিডফিল্ডার।

গত শনিবার ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে মাঠে নেমেছিল রেড ডেভিলরা। যে ম্যাচে ২-১ গোল ব্যবধাএ জয় পায় কাসেমিরোর দল ম্যানচেস্টার ইউনাইটেড। কিন্তু ম্যাচ জিতলেও দলের অন্যতম সেরা তারকাকে হারানোর ক্ষত নিয়ে মাঠ ছাড়তে হয় ম্যানইউকে।

ওল্ড ট্রাফোর্ডে খেলার ৬২তম মিনিটের মধ্যে ২-০ গোল ব্যবধানে এগিয়ে যায় স্বাগতিক ম্যানইউ। যা মেনে নিতে পারেনি ক্রিস্টাল প্যালেসের ফুটবলাররা। ম্যাচে কিছুটা উত্তাপ বিরাজ করছিল। সে উত্তাপ আরও বেড়ে যায় ম্যাচের ৬৫তম মিনিটে। যখন ম্যানইউয়ের উইংগার অ্যান্তোনিকে ফাউল করেন ক্রিস্টাল প্যালেসের ফুটবলার জেফরি এশলাপ।

যা নিয়ে মাঠের মধ্যে বিবাদে জড়িয়ে ফেরেন দুই দলের ফুটবলাররা। মাঠের মধ্যে এই বিবাদ গড়ায় পাক্কা ৫ মিনিট। যা থামে ম্যাচের রেফারি মারিনের লাল কার্ড দেখিয়ে কাসেমিরোকে মাঠ থেকে বের করে দিলে।

বিবাদ চলাকালীন প্যালেসের ডিফেন্সিভ মিডফিল্ডার ইংলিশ উইল হিউজেসের গলা টিপে ধরেন ম্যানইউয়ের ব্রাজিলিয়ান তারকা ফুটবলার কাসেমিরো। এই জন্যই ম্যাচে লাল কার্ড দেখার পরও তিন ম্যাচের নিষেধাজ্ঞার খড়গ নেমে এলো কাসেমিরোর উপর।

তিন ম্যাচের নিষেধাজ্ঞার কারণে বেশ বিপাকে পড়তে হবে ম্যানইউকে। লিডস ইউনাইটেডের বিপক্ষে হোম এবং অ্যাওয়ে ম্যাচে দলের অন্যতম সেরা তারকা কাসেমিরোকে পাবে না রেড ডেভিলরা। এছাড়াও ঘরের মাঠে লেস্টার সিটির বিপক্ষেও মাঠে নামতে পারবেন না এই সেলেসাও তারকা।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন