ব্রাজিলের কেউ আমার সঙ্গে কোনো যোগাযোগ করেনি: এনরিকে

  01-04-2023 09:47AM


পিএনএস ডেস্ক: ২০২২ বিশ্বকাপের পর স্পেনের কোচের দায়িত্ব থেকে বিদায় নেন লুইস এনরিকে। এরপর এখনও পর্যন্ত নতুন কোনো দায়িত্ব তিনি নেননি। কয়েকটি সংবাদমাধ্যমের খবর, ব্রাজিল জাতীয় দলের কোচ হওয়ার সম্ভাবনায় আছেন বার্সেলোনা ও স্পেনের সাবেক এই কোচ। এনরিকে অবশ্য সাফ জানিয়ে দিলেন, ব্রাজিল থেকে কোনো প্রস্তাব তিনি পাননি।

৫২ বছর বয়সী সাবেক এই ফুটবলার বুধবার কাদেনা সার রেডিওতে সাক্ষাৎকারে বললেন, কোচিংয়ে ফিরতে আপাতত তাড়া নেই তার। তিসি বলেন, “আমি সৌভাগ্যবান যে, ব্যক্তিগত জীবনে আমার যথেষ্ট কিছুই করার আছে। দীর্ঘদিন ধরেও যদি নতুন কোনো প্রস্তাব না আসে, তাহলে সমস্যা নেই। যা হওয়ার, তা-ই হবে।”

২০২২ বিশ্বকাপের পর থেকে কোচ খুঁজছে ব্রাজিল। আপাতত কাজ চালাচ্ছে তারা ভারপ্রাপ্ত দায়িত্বে মানো মেনেজেসকে দিয়ে। সম্ভাব্য কোচ হিসেবে আনচেলত্তির নামই বেশ কিছুদিন ধরে শোনা যাচ্ছে জোরেসোরে। পাশাপাশি এখন এনরিকের নামে যে গুঞ্জন, তা তিনি ছেটে দিলেন ডালপালা গজানোর আগেই।

“বেশ কয়েকটি জাতীয় দল এখন নতুন কোচ খুঁজছে। আমার মনে হয় না, ব্রাজিলের মতো একটি জাতীয় দলকে এগিয়ে নেওয়ার মতো প্রোফাইল আমার আছে।”

“ব্রাজিলের কেউ আমার সঙ্গে কোনো যোগাযোগ করেনি। জাতীয় দল থেকে কিছু প্রস্তাব অবশ্য পেয়েছি, তবে কোনো ক্লাব থেকে পাইনি। তবে সম্ভাবনা নাকচ করতে চাই না। খুব শক্তিশালী কোনো জাতীয় দল পেলেই আমি দায়িত্ব নেব।”

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন