মিলারের হবু স্ত্রীকে যে উপহার দিল বরিশাল

  04-03-2024 12:23PM



পিএনএস ডেস্ক: বিপিএলের দশম আসর খেলতে এসে নিজের বিয়ের কথা জানিয়েছিলেন দক্ষিণ আফ্রিকার তারকা ক্রিকেটার ডেভিড মিলার। কথা ছিল, ফরচুন বরিশালের হয়ে দুটি ম্যাচ খেলেই চলে যাবেন; কিন্তু দল ফাইনালে ওঠায় বিয়ের চিন্তা ছেড়ে আরও একটি ম্যাচ খেলতে হয় মিলারকে।

নিজের প্রথম ম্যাচে মাঠে নামার আগেই প্রোটিয়া ক্রিকেটার জানিয়েছিলেন, রোববার বিয়ে করতে যাচ্ছেন তিনি। বিপিএলের শিরোপা জয়ী বরিশাল তারকা এই ক্রিকেটারের বিয়ে উপলক্ষে তার হবু স্ত্রীর জন্য উপহার পাঠিয়েছে।

জানা গেছে, চলতি সপ্তাহেই বিয়ে করতে যাচ্ছেন এই প্রোটিয়া তারকা। মিলারের হবু স্ত্রীর জন্য জামদানি উপহার দিয়েছে বরিশাল ফ্রাঞ্চাইজিটি। দলটির মালিক মিজানুর রহমান বলেন, ‘আমরা মিলারকে ধন্যবাদ জানিয়েছি। এছাড়া তার হবু স্ত্রীর জন্য জামদানি শাড়ি উপহার দিয়েছি।’

কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ৬ উইকেটে উড়িয়ে দিয়ে প্রথমবার বিপিএলে চ্যাম্পিয়ন ফরচুন বরিশাল। বিভাগের ঐতিহ্য ধরে রাখতে লঞ্চে করেই শিরোপা বরিশালে নেওয়ার ঘোষণা দেন ফরচুন বরিশালের স্বত্বাধিকারী মিজানুর রহমান। এই দলটা আগামীতেও ধরে রাখতে চান তিনি। শিরোপা জয়ে খুলে গেছে সম্ভাবনার দ্বার। ভবিষ্যতে বরিশালে খেলা আয়োজনের ঘোষণা দেন ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা প্রতিমন্ত্রী মহিবুর রহমান।

এ বিষয়ে মিজানুর রহমান বলেন, ‘আমাদের অধিনায়ক তামিম ইকবাল মেডিকেল চেকআপের জন্য বাইরে গেছে। তামিম আসার পরেই আমরা একটা তারিখ নির্ধারণ করব। তারপর লঞ্চে করে শিরোপা নিয়ে যাওয়া হবে বরিশালে।’


পিএনএস/এমএইউ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন