বাবরকে নিয়ে যে পরিকল্পনা গ্যারি কার্স্টেনের

  17-05-2024 12:49PM




পিএনএস ডেস্ক: সাদা বলের ক্রিকেটের জন্য পাকিস্তানের নতুন কোচ হিসেবে নিযুক্ত হয়েছেন গ্যারি কার্স্টেন। নিয়ম করে যেমন নদী বয়ে যায়, ঠিক তেমনি বাবর আজম রান করে যান। প্রতিনিয়ত তার ব্যাট থেকে রানের ফোয়ারা ফোটে। এ কারণে নতুন কোচও বাবরের প্রশংসা করেছেন। এমনকি জানিয়েছেন বাবরকে ঘিরে তার পরিকল্পনার কথা।

কার্স্টেন বলেন, বাবরের সঙ্গে আমার যোগাযোগ হয়েছে। একজন ক্রিকেটার হিসেবে সে অসাধারণভাবে ভালো করেছেন এবং সে দলের অনেক ভার তার কাঁধে বহন করে।

এ কারণে কার্স্টেন চান বাবরের ওপর থেকে খানিকটা চাপ অপসারণ করতে। তাতে করে ব্যাটিং আরও বেশি বিকশিত হবে বাবরের, তেমনটাই মত কার্স্টেনের। তিনি বলেন, একজন কোচিং স্টাফ হিসেবে আমি যা করার চেষ্টা করব, তা হলো— চাপকে কিছুটা তুলে নিতে এবং তাকে বোঝাতে যে তিনি বাকিদের মতোই দলের একজন খেলোয়াড় এবং এরপরই তিনি স্বাধীনভাবে তার প্রভিভা অনুযায়ী খেলতে পারবেন।

আয়ারল্যান্ডের বিপক্ষে খেলা নিয়ে বাবরের ইনিংসের প্রশংসা করে তিনি বলেন, আমি অবশ্যই দেখেছি যে আয়ারল্যান্ডের বিপক্ষে শেষ খেলায় সে কি করেছে। আমি মনে করি সে অসামান্য এক ইনিংস খেলেছে এবং আমি আশা করছি এমন ইনিংস আমরা আরও দেখতে পাব।


পিএনএস/আনোয়ার


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন