১৪ রানের ব্যবধানে ৫ উইকেট হারাল যুক্তরাষ্ট্র

  25-05-2024 10:31PM

পিএনএস ডেস্ক : টাইগারদের হোয়াইটওয়াশ করার লক্ষ্যে ব্যাটিংয়ে নেমেই রীতিমতো তাণ্ডব চালাতে থাকে যুক্তরাষ্ট্র। ৪.৫ ওভারে ওপেনিং জুটিতে ৪৬ রান করেন অ্যান্ড্রিস গাউস ও শায়ান জাহাঙ্গীর।

এরপর মাত্র ১৪ রানের ব্যবধানে ৫ উইকেট হারিয়ে কোণঠাসা হয়ে যায় যুক্তরাষ্ট্র। স্বাগতিকদের ওপেনিং জুটি ভাঙেন সাকিব আল হাসান। তার বলে ক্যাচ তুলে দিয়ে ফেরেন অ্যান্ড্রিস গাউস। সাজঘরে ফেরার আগে মাত্র ১৫ বলে ৫টি চার আর এক ছক্কায় ২৭ রান করেন।

এরপর যুক্তরাষ্ট্র শিবিরে জোড়া আঘাত হানেন কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। তার বলে তানজিম হাসান সাকিবের হাতে ক্যাচ তুলে দিয়ে ফেরেন শায়ান জাহাঙ্গীর। তিনি ২০ বলে দুই চার আর এক ছক্কায় ১৮ রান করে ফেরেন। তিন নম্বর পজিশনে ব্যাটিংয়ে নামা নীতিশ কুমারকে আউট করেন মোস্তাফিজ। তিনি ৯ বলে ৩ রানে ফেরেন।

অধিনায়ক অ্যারন জোন্সকে আউট করেন তানজিম হাসান সাকিব। মিলিন্দ কুমারকে আউট করেন লেগ স্পিনার রিশাদ হোসেন।

শনিবার রাত ৯টায় যুক্তরাষ্ট্রের প্রেইরি ভিউ স্টেডিয়ামে সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচটি শুরু হয়েছে। টস জিতে স্বাগতিক যুক্তরাষ্ট্রকে প্রথমে ব্যাটিংয়ে পাঠিয়েছে বাংলাদেশ।

সিরিজের প্রথম ম্যাচে ৬ উইকেটে ১৫৩ রান করে ৫ উইকেটে হেরে যায় বাংলাদেশ। দ্বিতীয় ম্যাচে ১৪৫ রানের মামুলি স্কোর তাড়া করতে নেমে তীরে গিয়ে তরী ডুবায় টাইগাররা। মাত্র ৬ রানে হেরে সিরিজ হাতছাড়া করে সাকিব-সৌম্যরা।

পিএনএস/শাওন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন