তারিক-মোরসালিন ফিরলেও বাদ জিকো

  30-05-2024 07:00PM

পিএনএস ডেস্ক: বিশ্বকাপ ও এশিয়া কাপ যৌথ বাছাইয়ে দুই ম্যাচ বাকী আছে বাংলাদেশের। আগামী ৬ জুন কিংস অ্যারেনায় অস্ট্রেলিয়ার বিপক্ষে ও ১১ জুন কাতারে লেবাননের বিপক্ষে মাঠে নামবে লাল-সবুজের প্রতিনিধিরা। এই দুই ম্যাচকে সামনে রেখে ২৭ সদস্যের দল ঘোষণা করেছেন প্রধান কোচ হ্যাভিয়ের ক্যাবরেরা।

এই দলে জায়গা হয়নি গোলরক্ষক আনিসুর রহমান জিকোর। তবে ইনজুরি কাঁটিয়ে দলে ফিরেছেন ডিফেন্ডার তারিক কাজী ও মিডফিল্ডার শেখ মোরসালিন। গোলরক্ষক হিসেবে মিতুল মারমার সঙ্গে আছেন মেহেদী হাসান শ্রাবণ। এছাড়াও দলে ডাক পেয়েছেন মোহামেডানে হয়ে দুর্দান্ত পারফর্ম করা গোলরক্ষক সুজন হোসেন।

এছাড়াও স্কোয়াডে আছেন ডিফেন্ডার বিশ্বনাথ ঘোষ ও স্ট্রাইকার মুজিবুর রহমান জনি। তবে অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলতে পারবেন না এই দুই ফুটবলার। কার্ডের কারণে এক ম্যাচ নিষেধাজ্ঞায় আছেন তারা। লেবাননের বিপক্ষে তারা খেলতে পারবেন।

গোলরক্ষক: মিতুল মারমা, মেহেদী হাসান শ্রাবণ, সুজন হোসেইন।

ডিফেন্ডার: বিশ্বনাথ ঘোষ, রিমন হোসেন, মেহেদী হাসান, তারিক রহমান কাজী, রহমত মিয়া, ইসা ফয়সল, শাকিল হোসেইন, সাদ উদ্দিন, তপু বর্মণ, সুশান্ত ত্রিপুরা।

মিডফিল্ডার: সোহেল রানা, মোহাম্মদ হৃদয়, মোহাম্মদ সোহেল রানা, মুজিবুর রহমান জনি, চন্দন রায়, জামাল ভূঁইয়া, সৈয়দ শাহ কাজেম কিরমানি।

ফরোয়ার্ড: শেখ মোরসালিন, রাকিব হোসেন, মোহাম্মদ আব্দুল্লাহ, শাহরিয়ার ইমন, রফিকুল ইসলাম, রাব্বি হোসেন রাহুল।

এসএস

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন