হাসপাতালে নবজাতককে হত্যা, মা-নানিসহ আটক ৩

  16-08-2022 10:45PM

পিএনএস ডেস্ক : ঝিনাইদহে সদ্যভূমিষ্ঠ এক ছেলেসন্তানকে হত্যার অভিযোগ উঠেছে মা ও নানির বিরুদ্ধে। সোমবার রাতে (১৫ আগস্ট) ঝিনাইদহ সদর হাসপাতালে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় নবজাতকের মা, নানি ও মায়ের পরকীয়া প্রেমিককে আটক করেছে পুলিশ। সদ্যভূমিষ্ঠ ওই ছেলের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

ঝিনাইদহ সদর থানার পরিদর্শক (অপারেশন) হরিদাস পাল জানান, জেলার কালীগঞ্জ উপজেলার এক তরুণী প্রসব বেদনা নিয়ে সোমবার রাতে সদর হাসপাতালে ভর্তি হয়। রাত ৯টার দিকে একটি ফুটফুটে পুত্রসন্তানের জন্ম দেন তিনি। এরপর নবজাতকের নানি তাকে নিয়ে ওয়ার্ড থেকে বের হয়ে যান। পরে শিশুটিকে হাত-পা ভাঙ্গা অবস্থায় ওয়ার্ডে নিয়ে আসেন।

নার্সরা বিষয়টি চিকিৎসককে জানালে নবজাতককে শিশু ওয়ার্ডে ভর্তি করে চিকিৎসা দেওয়া হয়। রাত ১১টার দিকে তার মৃত্যু হয়। পরে সন্দেহ হওয়ায় হাসপাতাল কর্তৃপক্ষ পুলিশকে খবর দিলে পুলিশ এসে মা ও নানিকে আটক করে। শিশুটি অবৈধ সম্পর্কের বলে দাবি তার মায়ের। পরে পরকীয়া সম্পর্কে জড়ানো ব্যক্তিকেও আটক করে পুলিশ।

হরিদাস পাল জানান, শিশুটির শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শিশুটিকে নির্যাতন করে হত্যা করা হয়েছে। ময়নাতদন্ত শেষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

পিএনএস/এমবিবি

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন