বাসররাতে স্ত্রীকে রেখে কম্পিউটারে ব্যস্ত বর!

  13-02-2021 04:46PM

পিএনএস ডেস্ক: বর্তমানে সোশ্যাল মিডিয়ার যুগে যেকোনো কিছু মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। চলছে বিয়ের মৌসুম। করোনা আবহেই করোনা বিধি মেনেই আয়োজিত হচ্ছে বিয়ের অনুষ্ঠানও। বিয়ে বাড়ি মানেই মজার মজার ঘটনা ঘটবে সেখানে এটি অস্বাভাবিক কিছু নয়। এমনই একটি মজার ঘটনা সম্প্রতি সোশ্যাল মিডিয়ার যুগে ভাইরাল হয়েছে, যা দেখে চক্ষু চড়ক গাছ হয়ে গিয়েছে অনেকের।

সম্প্রতি যে ছবিটি ভাইরাল হয়েছে সেখানে দেখা গিয়েছে, একটি বিয়ের কনে বাসররাতে রীতিমতো সাজগোজ করে খাটে বসে রয়েছেন। অন্যদিকে, কম্পিউটারের সামনে বসে রয়েছেন বর। মাথার টোপরটিও পর্যন্ত খোলেননি তিনি। কিন্তু ভাবছেন তো এতে আবার কি মজার আছে? সেই নিয়েই অনেকে কৌতূহলও প্রকাশ করছেন। এরপরই ছবিটি নিয়ে মিম তৈরি হয়।

কনে ওদিকে চুপ করে বসে রয়েছে, বরের কোনো হেল-দোল নেই। একজন টুইট করে লিখেই ফেললেন, একটু অপেক্ষা করো, আমি ইন্টারনেটে কী কী সার্চ করেছি, সেগুলো মুছে ফেলি আগে। কেউ আবার টুইট করেন, একটু অপেক্ষা করো, টুইটারের নোটিফিকেশন এসেছে।

সত্যি হাস্যকর বিষয়টি। যেখানে বাসররাতে দু’জনে মিলে আনন্দ করবেন তাই না আর এদিকে বর কি করছেন হয়তো বউও জানেন না। আর এ ঘটনা শেয়ার করতেই হেসে কুপোকাত অনেকে।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন