বর্তমান সরকার ক্ষতিগ্রস্ত কৃষকের পাশে আছে : পলক

  25-04-2020 03:31PM

পিএনএস ডেস্ক: তথ্য ও যোগাযোগপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, চলনবিল কৃষি প্রধান এলাকা। এই বিলের ধান সারাদেশের চাহিদার কিছু অংশ পূরণ করে। শিলাবৃষ্টির কারণে এলাকার কৃষকদের ব্যাপক ক্ষতি হয়েছে। ধৈর্য ও সহনশীলতার সাথে ক্ষতি মোকাবেলা করতে হবে।

গত বুধবার সিংড়ার তিনন ইউনিয়নের ওপর দিয়ে বয়ে যাওয়া ঝড় ও শিলা বৃষ্টিতে ক্ষতিগ্রস্থদের মাঝে আজ শনিবার নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

বর্তমান সরকার কৃষকদের পাশে আছে, থাকবে জানিয়ে প্রতিমন্ত্রী বলেন, মানসিকভাবে আমাদের শক্তিশালী হতে হবে, ভরসা রেখে ধৈর্য ধরতে হবে।
তিনি আরও বলেন, কৃষকদের উন্নয়নে সরকার কাজ করছে, ভুর্তকি দিচ্ছে, বিনামূল্যে সার, বীজ দিচ্ছে। ক্ষতিগ্রস্তদের তালিকা করে মন্ত্রণালয়ে পাঠানো হয়েছে। তালিকা অনুযায়ী আপনাদের সহযোগিতা করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার নাসরিন বানু, উপজেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান শেখ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলতাব হোসেন আকন্দ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাজাহান আলী, সাধারণ সম্পাদক আব্দুর রউফ বাদশা, পিআইও আল আমিন সরকারসহ স্থানীয় নেতৃবৃন্দ।

এর আগে তিনি ছাতারদীঘি এবং খাজুরা ইউনিয়নের ৩৪টি পরিবারের মাঝে ঢেউটিন ও নগদ টাকা প্রদান করেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন