কৃষকদের ধান কেটে বাড়িতে পৌঁছে দিলেন কৃষক পার্টির নেতারা

  

পিএনএস, গাইবান্ধা প্রতিনিধি : করোনার প্রাদুর্ভাবে দেশের মানুষ যখন গৃহবন্দী, ঠিক তখনই শুরু হয়েছে বোরো ধান কাটার মৌসুম। এমন পরিস্থিতিতে বেশ বিপাকে পড়েছেন কৃষকরা। সুন্দরগঞ্জে তাই দরিদ্র কৃষকদের ধান কেটে বাড়িতে পৌঁছে দিচ্ছেন জাতীয় কৃষক পার্টির নেতৃবৃন্দ।

জাপার অতিরিক্তি মহাসচিব (রংপুর) ও ২৯ গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সাংসদ ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারীর নির্দেশনায় এবং উপজেলা জাতীয় কৃষক পার্টির সভাপতি গোলাম মোস্তফা ও সাধারণ সম্পাদক আবুল কাশেম মিয়ার নেতৃত্বে গতকাল মঙ্গলবার সকাল থেকে দুই কৃষকের ৫৩ শতাংশ জমির ধান কেটে তাদের বাড়িতে পৌঁছে দেয়া হয়। কৃষক দুজন হলেন উপজেলার রামজীবন ইউনিয়নের নিজপাড়া গ্রামের মৃত মোনছোর আলীর ছেলে হাফিজার রহমান (৪০) ও মৃত ইছমাইল হোসেন প্রামাণিকের ছেলে শাহ আলম প্রামাণিক (৪৫)।

ধান কেটে সহায়তা করার জন্য জড়িত সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞা জানিয়ে কৃষকরা জানান, এ ধরণের সহযোগিতায় দেশের সকল রাজনৈতিক দলের নেতাকর্মীদের এগিয়ে আসা উচিৎ। স্থানীয় সাংসদ বলেন, করোনার প্রাদুর্ভাবে দেশের মানুষ যখন গৃহবন্দী, ঠিক তখনই শুরু হয়েছে বোরো ধান কাটার মৌসুম। এমন পরিস্থিতিতে বেশ বিপাকে পড়েছেন কৃষকরা। আর তাদের সহায়তা করতেই আমাদের এ কর্মপরিকল্পনা। এবং এ সহযোগিতা অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন