দুবাই আসতে কেউ আমাকে মানা করেনি: হিরো আলম

  18-03-2023 10:42PM

পিএনএস ডেস্ক : পুলিশ খুনের মামলার আসামি আরাভ খানের সোনার দোকানের উদ্বোধনের জন্য দুবাইয়ে যেতে কেউ মানা করেনি বলে জানিয়েছেন আলোচিত কন্টেন্ট ক্রিয়েটর আশরাফুল আলম ওরফে হিরো আলম।

দুবাইয়ের গয়নার দোকান আরাভ জুয়েলার্সের উদ্বোধনে ক্রিকেটার সাকিব আল হাসান, হিরো আলমসহ বিনোদন জগতের তারকাদের অংশগ্রহণের মধ্যে প্রকাশ পায় যে এর মালিক আরাভ খান দেশে পুলিশ হত্যাসহ ১২টি মামলার আসামি।

এমন একজন আসামির অনুষ্ঠানে কেন গেলেন- জানতে চাইলে হিরো আলম শনিবার বলেন, “কেউ তো আমাকে মানা করেনি। আমি যে দুবাইয়ে আসছি মিডিয়ার মাধ্যমে সবাই জেনেছে। কেউ আমাকে মানা করলে বিষয়টি ভেবে দেখতাম।”

আর আরাভ খানের মামলার বিষয়টি এখনও প্রমাণ হয়নি বলেও জানান হিরো আলম।

পুলিশ জানায়, পুলিশ পরিদর্শক মামুন ইমরান খান হত্যাসহ ১২টির মতো মামলার গ্রেপ্তারি পরোয়ানা থাকা রবিউল ইসলাম দুবাইয়ে গিয়ে আরাভ খান নাম ভাঁড়িয়েছেন।

ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার (ডিবি) হারুন অর রশীদ দাবি করেছেন, “সাকিব আল হাসানসহ অন্যান্যদের জানানো হয়েছে। জানানোর পরেও তারা কেন এরকম একটা উদ্বোধনী অনুষ্ঠানে গেলেন, তা আমি জানি না। এটা দুঃখজনক। আমরা এত করে বলার পরেও তারা আরাভ খানের অনুষ্ঠানে যোগ দিয়েছেন। এটা তারা কেন করেছেন জানি না।”

দুবাইয়ে শ্যুটিংয়ে ব্যস্ত জানিয়ে হিরো আলম বলেন, “আমি মরুভূমিতে একটি শ্যুটিংয়ে আছি। ডেজার্স সাফারিতে মিউজিক ভিডিও করছি।”

সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচিত এই কন্টেন্ট ক্রিয়েটর বগুড়ার আঞ্চলিক ভাষায় বলেন, “দুবাই দেখে টাকসি লাগে গেছি। খুবই ভালো লাগিচ্ছে। আমি ইন্ডিয়ায় গিয়েছি। এবারই প্রথম আমার উন্নত দেশে আসা। এত সুন্দর শহর দুবাই কল্পনাও করতে পারিনি।”


পিএনএস/এমবিবি

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন