প্রেমিকার জন্য মোবাইল চুরি করতে গিয়ে ধরা!

  08-08-2022 11:45PM

পিএনএস ডেস্ক : দামি মোবাইল চাই প্রেমিকার। তার সাধপূরণ করতে মোবাইলের দোকানে ঢুকে সারা রাত লুকিয়ে ছিলেন এক যুবক। পর দিন দোকান খোলার পর সসাতটি মোবাইল নিয়ে চম্পটও দেন তিনি; কিন্তু শেষরক্ষা হয়নি।

প্রেমিকা মোবাইল ব্যবহার করতেই ফোনের আইএমইআই নম্বর ধরে পুলিশ খুঁজে বের করেছে প্রেমিককে। ঘটনাটি ঘটেছে ভারতের দক্ষিণাঞ্চলীয় রাজ্য কর্ণাটকের রাজধানী শহর বেঙ্গালুরুতে। অভিযুক্তের নাম আব্দুল মুনাফ।

পুলিশ সূত্রে খবর, ২৭ বছর বয়সি মুনাফ আদতে বিহারের বাসিন্দা। বেঙ্গালুরুর একটি রেস্তরাঁয় কাজ করতেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে বেঙ্গালুরুর এক তরুণীর সঙ্গে আলাপ হয় তার। তাকে উপহার দেওয়ার জন্যই মোবাইল চুরির ফন্দি আঁটেন মুনাফ।

বেঙ্গালুরু পুলিশের বিবরণ অনুযায়ী, রোববার সন্ধ্যার পর গ্রাহকের বেশে দোকানে ঢোকেন আব্দুল। তার পর সুযোগ বুঝে লুকিয়ে পড়েন মহিলাদের শৌচাগারে। দোকান বন্ধ হওয়া পর্যন্ত সেখানেই ছিলেন তিনি। দোকান বন্ধ হওয়ার পর বেরিয়ে এসে মোট সাতটি মোবাইল হাত করেন। পরের দিন দোকান খোলার পর মোবাইল সহ বাইরে বেরিয়ে যান আব্দুল।

মোবাইল নিয়ে হেঁটে যাওয়ার সময় একটি ফোন মেঝেতে পড়ে যায়। পরে সেটি কুড়িয়ে পান দোকানের এক কর্মচারী। আর তখনই সামনে আসে চুরির ঘটনা।

পুলিশ জানিয়েছে, প্রায় ৫ লক্ষ টাকার মোবাইল চুরি করেছিলেন আব্দুল। প্রেমিকাকে মোবাইল উপহার দেওয়ার পর সেই মোবাইল চালু করতেই আইএমইআই নম্বর ধরে মোবাইলের খোঁজ পেয়ে যায় পুলিশ। উদ্ধার হয়েছে সব ফোনই।

সূত্র : আনন্দবাজার

পিএনএস/এমবিবি

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন