অবশেষে দুবাই ফিরে গেলেন সেই বিদেশি তরুণী

  14-08-2022 12:00AM

পিএনএস ডেস্ক : ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিমানে উঠতে না দেওয়া সেফারি আহমেদ হোসনা নামে সেই বিদেশি তরুণী আজ শনিবার দুবাইয়ের উদ্দেশে ঢাকা ছেড়েছেন।

আজ বিকেল সোয়া ৫টায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে দুবাইয়ের উদ্দেশে ঢাকা ছাড়েন তিনি। এ বিষয়টি নিশ্চিত করেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক ও জনসংযোগ কর্মকর্তা তাহেরা খন্দকার।

জানা গেছে, গত বৃহস্পতিবার রাতে বিমানের দুবাইগামী একটি ফ্লাইটের যাত্রী ছিলেন সেফারি আহমেদ হোসনা। এদিন দুবাই যাওয়ার জন্য বিমানের সিডিউল অনুযায়ী শাহজালাল বিমানবন্দরে আসেন তিনি।

বিমানবন্দরের কর্মকর্তারা জানান, এদিন বিমানের টিকিটে তার কোন সমস্যা ছিল না। কিন্তু দুবাই থেকে কাবুলগামী ফ্লাইটে তার টিকিটে জটিলতার কারণে বিমানবন্দরে ওই তরুণীকে অফলোড (বিমানে উঠতে বাধা দেওয়া) করা হয়। এসময় বিমানবন্দরে তিনি কান্নায় ভেঙে পড়েন। পরে তিনি নিজ খরচে রাজধানীর উত্তরায় একটি হোটেলে অবস্থান করেন।

বিমান কর্মকর্তারা আরও জানান, গতকাল তার ওই টিকিটের সমস্যা সমাধান হলে তিনি আজ বিকেল সোয়া ৫টায় বিমানের একটি ফ্লাইটে ঢাকা ছাড়েন। মূলত টিকিটের জটিলতার কারণে ভোগান্তির শিকার হন ওই তরুণী।

পিএনএস/এমবিবি

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন