আশরাফুলদের জয়ে বিফলে গেলো ইমনের ৫ উইকেট

  16-06-2021 05:16PM

পিএনএস ডেস্ক : রানের দেখা পেয়েছেন মোহাম্মদ আশরাফুল। তার দল শেখ জামাল ধানমন্ডি ক্লাবও পেয়েছে সহজ জয়। নুরুল হাসানরা ১৬ রানে হারিয়েছে ওল্ড ডিওএইচএস স্পোর্টস ক্লাবকে।

বুধবার সাভারের ৩ নম্বর মাঠে বৃষ্টির কারণে ম্যাচটি নেমে আসে ১৩ ওভারে। টসে জিতে ব্যাটিংয়ে নেমে ৮ উইকেটে ১২০ রান করে শেখ জামাল। লক্ষ্য তাড়া করতে নেমে ৭ উইকেটে ১০৪ রানে থেমে যায় ওল্ড ডিওএইচএস।

ব্যাটিংয়ে নেমে শুরুতেই ঝড় তোলেন শেখ জামালের দুই ওপেনার সৈকত আলী ও মোহাম্মদ আশরাফুল। দুজনেই ৭.২ ওভারে স্কোরবোর্ডে ৬৯ রান জমা করেন। পরপর দুই বলে এই দুই ওপেনারকে সাজঘরে ফেরান আনিসুল ইসলাম ইমন। ২৩ বলে ২ চার ও ৩ ছয়ে ৩৭ রান করেন সৈকত। ২২ বলে ২ চার ও ২ ছয়ে ২৬ রান করেন আশরাফুল।

এরপর জিয়াউর রহমানের ১২, ইমরুল কায়েসের ১১ ও উইকেটরক্ষকের ১১ রানের সুবাদে লড়াকু পুঁজি যায় শেখ জামাল। ২ ওভারে ২৩ রান দিয়ে ৫ উইকেট নিয়েছেন ইমন। ব্যাট হাতে ৯ বলে ১৪ রানও করেন তিনি।

১২১ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতে দুই ওপেনার ইমন ও প্রিতম কুমারকে হারালেও খেলাঘরের রানের চাকা সচল রাখেন মাহমুদুল হাসান জয় (৩৩) ও রায়ান রহমান (৩৬)। কিন্তু এই দুজনের বিদায়ের পর আর কেউ দাঁড়াতে পারেননি।

শেখ জামালের হয়ে ৩ ওভার করে বল করে ২টি করে উইকেট ভাগাভাগি করেন এবাদত হোসেন সালাউদ্দিন শাকিল ও জিয়াউর রহমান। ম্যাচ সেরাও হয়েছেন জিয়াউর।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন