৮ উইকেট হারিয়ে ধুঁকছে পিএনজি

  21-10-2021 06:34PM

পিএনএস ডেস্ক : চাদ সোপারকে ফিরিয়ে দিয়েছেন সাউফউদ্দিন। তিনি সরাসরি তাকে বোল্ড করেন। এর মধ্য দিয়ে ছোটখাটো একটা জুটি ভেঙ্গে দিলেন তিনি। ৫৪ রানে পিএনজির এ উইকেটটির পতন হয়।

সোপার করেছেন ১১ রান। বল খেলেছেন ১২টি। এটা সাইফের দ্বিতীয় উইকেট।

২৯ রানেই ৭ উইকেট শেষ পিএনজির

পিএনজির আরও একটি উইকেট তুলে নিলেন সাকিব আল হাসান। তিনি হিরি হিরিকে ৮ রানে আউট করেন। সাকিবের একটি বল সুইপ করতে গিয়ে আকাশে তুলে দেন হিরি হিরি। এগিয়ে এসে বলটি মুঠোবন্দি করেন নূরুল হাসান সোহান।

২৪ রানেই ৬ উইকেট শেষ পিএনজির

আরও একবার আঘাত হানলেন সাকিব আল হাসান। নিজের ২ দশমিক ৫ ওভারে তিনি পিএনজির সিসি বাউয়ের উইকেট তুলে নেন। এটা সাকিবের তৃতীয় উইকেট। বাউ ২১ বল খেলে করেছেন ৭ রান।

বল হাতে শেখ মেহেদি হাসান নরম্যান ভানুয়াকে আউট করেন। এতে স্কোর দাঁড়ায় ২৪ রানে ৬ উইকেট।

চার উইকেট শেষ পিএনজির

১৮২ রানের লক্ষ্যে ব্যাট হাতে নেমে দুই উদ্বোধনী ও টপ অর্ডারের আরও দুই ব্যাটসম্যানকে হারিয়েছে পিএনজি। উদ্বোধনী ব্যাটসম্যান লেগা সাইকা করেছেন ১০ বলে ৫ রান। তাকে এলবিডব্লিউর ফাঁদে ফেলেন সাইফউদ্দিন।

তার সঙ্গে ব্যাট করতে নামা আসাদ ভালা করেছেন ৯ বলে ৬ রান। তাকে ফেরান তাসকিন আহমেদ। তিনি নূরুল হাসানের হাতে ক্যাচ দিয়ে ফিরেন।

পঞ্চম ওভারে বল করতে এসে প্রথম বলেই উইকেট তুলেন নেন সাকিব আল হাসান। তিনি চার্লিজ আমিনিকে আউট করেন। ব্যাট হাতে দারুণ ইনিংস খেলার পর বল হাতেও তিনি চমক দেখাচ্ছেন।

পরে আরও একটি উইকেট নেন সাকিব। তিনি সিমল আতাইকেও ফিরিয়ে দেন।

শুরুতে সাইফের আঘাত

পাপুয়া নিউগিনি (পিএনজি) শিবিরে আঘাত হেনেছেন সাইফউদ্দিন। দ্বিতীয় ওভারের তৃতীয় বলেই তিনি পিএনজির উদ্বোধনী ব্যাটসম্যান লেগা সাইকাকে ফিরিয়ে দেন।

১৮২ রানের লক্ষ্য দিল বাংলাদেশ

শেষ ওভারে সাইফুদ্দিনের ঝড়ো ব্যাটিংয়ে ১৮২ রানের বড় লক্ষ্য দিয়েছে টাইগাররা। সাইফুদ্দিন ৬ বল খেলে করেছেন ১৯ রান।


পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন