ডি মারিয়াকে ফেরাতে চায় তার সাবেক ক্লাব

  01-06-2023 12:34AM

পিএনএস ডেস্ক : গত মৌসুমের শেষে প্যারিস সেইন্ট জার্মেইয়ের সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হয় অ্যাঞ্জেল ডি মারিয়ার। এরপর আর তার সঙ্গে নতুন করে কোনো চুক্তিতে যায়নি প্যারিসিয়ানরা। তাই ফ্রি ট্রান্সফারে য়্যুভেন্তাসে যোগ দিয়েছিলেন এ উইঙ্গার। কাতার বিশ্বকাপে দারুণ পারফর্ম করা স্ট্রাইকার চোট সমস্যার কারণে সিরি আ'র জায়ান্টদের হয়ে নিয়মিত মাঠে নামতে পারেনি।

চলতি মৌসুম শেষেই য়্যুভেন্তাসের সঙ্গে চুক্তির মেয়াদ ফুরাবে ডি মারিয়ার। য়্যুভেন্তাস অবশ্য জানিয়ে দিয়েছে নতুন করে আর এই বিশ্বকাপজয়ীর সঙ্গে চুক্তি করবে না তারা। ক্লাবটিতে যোগ দিয়ে ইনজুরিজর্জরিত মৌসুমে ক্লাবটির হয়ে ৩৯ ম্যাচে ৮ গোলের পাশাপাশি করেছেন ৭টি অ্যাসিস্ট। তার পারফরম্যান্স মন ভরাতে পারেনি সিরি আ' জায়ান্টদের। তাই নতুন করে আর চুক্তি করতে ইচ্ছুক নয় ক্লাবটি।

লিওনেল মেসির মতোই তার এই সতীর্থের ভবিষ্যৎ নিয়েও চলছে নানা গুঞ্জন। সেখানেই যোগ হয়েছে তার পুরোনো ক্লাবে ফেরার সম্ভাবনার খবরও। কাতার বিশ্বকাপে আর্জেন্টিনাকে শিরোপা জেতাতে বড় ভূমিকা রাখা ডি মারিয়াকে দলে ভেড়াতে চায় ইউরোপে তার প্রথম ক্লাব বেনফিকা।

দলবদলের নির্ভরযোগ্য সংবাদদাতা ইতালিয়ান সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানও জানিয়েছেন, আর্জেন্টাইন বিশ্বকাপজয়ী তারকাকে দলে ভেড়াতে এখনও তার সঙ্গে আলোচনায় না বসলেও প্রিমেরা লিগার চ্যাম্পিয়ন দলটি গুরুত্বের সঙ্গে তার কথা ভাবছে। আগামী সপ্তাহেই তারা ডি মারিয়াকে ফ্রি এজেন্ট হিসেবে বিনা মূল্যে সাবেক ক্লাবে ফেরার প্রস্তাব দেবে। ২০০৭ থেকে ২০১০ সাল পর্যন্ত পর্তুগালের এই ক্লাবটির হয়ে খেলেছেন ডি মারিয়া। ক্লাবটির হয়ে আর্জেন্টাইন তারকা একবার প্রিমেরা লিগা ও দুবার লিগ কাপ জিতেছেন।

পিএনএস/শাওন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন