ময়মনসিংহে কিশোর গ্যাং নেতৃত্বদানকারী আটক ৪

  22-06-2021 07:12PM

পিএনএস ডেস্ক : ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানার রঘুরামপুর এলাকা থেকে কিশোর গ্যাং-এর নেতৃত্বদানকারী ৪ জনকে অস্ত্রসহ গ্রেফতার করেছে র‌্যাব-১৪।

মঙ্গলবার (২২ জুন) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুপার মো. হান্নানুল ইসলাম।

এর আগে সোমবার (২১ জুন) সকাল ৮টার দিকে র্যাব-১৪ ময়মনসিংহের একটি আভিযানিক দল ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানার রঘুরামপুর এলাকা থেকে দস্যুতার প্রস্তুতিকালে মিজানুর রহমান ওরফে মুরগী মিজান (৪০), সবুজ মন্ডল (৩৪), শামিম (২১), মো. হানিফ (১৯) কে গ্রেফতার করে।

এসময় গ্রেফতারকৃত আসামিদের কাছ থেকে দেশীয় পাইপগান ১টি, রিভলবার সাদৃশ্য ১টি, পিস্তলের ২ রাউন্ড গুলি, শর্টগানের ২ রাউন্ড গুলি, ২টি মোবাইল, নগদ ২,৭৬,০০০/- (দুই লাখ ছিয়াত্তর হাজার) টাকা, ২টি রামদা, ১টি চাপাতি, ৪টি চাকু, ১টি কুড়াল, ১টি করাত, ২টি দা, ১টি হাতুড়ি, স্টিলের রড ১টি, পেনড্রাইভ ২ টি, পাসপোর্ট ১টি, চেকবই ১টি এবং মোটরসাইকেল ১টি উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় যে, তারা ঘটনাস্থলে অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে দস্যুতার প্রস্তুতি নিচ্ছিল। তারা দীর্ঘদিন যাবৎ ময়মনসিংহ জেলার বিভিন্ন এলাকায় দলে-উপদলে বিভক্ত কিশোর গ্যাং-এর নেতৃত্ব দিয়ে ছিনতাই, দস্যুতা এবং আধিপত্য বিস্তারের মাধ্যমে অবৈধ কর্মকাণ্ড করে আসছিল যা জনমনে ভীতি ও উদ্বেগ-উৎকণ্ঠার সৃষ্টি করে। এ সকল কিশোর গ্যাং-এর নেতৃত্বদানকারীসহ সকল অপরাধীদের আইনের আওতায় এনে সমাজে শান্তি শৃঙ্খলা প্রতিষ্ঠায় র্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান পুলিশ সুপার মো. হান্নানুল ইসলাম।

উক্ত বিষয়ে আসামিদের বিরুদ্ধে ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানায় মামলা দায়ের করা হয়েছে।

পিএনএস/এসআইআর

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন