চট্টগ্রামে পিকআপ-বাস সংঘর্ষে দুই শ্রমিকের মৃত্যু

  20-10-2021 10:04PM

পিএনএস ডেস্ক : চট্টগ্রামের হাটহাজারীতে পিকআপ-বাস সংঘর্ষে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। উক্ত দুর্ঘটনায় আরও একজন আহত হয়েছে। বুধবার সকাল সাড়ে ৯টার দিকে চট্টগ্রাম-খাগড়াছড়ি-রাঙামাটি মহাসড়কের চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ১ নম্বর গেইট এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-উপজেলার ফতেপুর ইউনিয়নের মদনহাট এলাকার মৃত কোরবান আলীর ছেলে মো. নাছির উদ্দীন (৫৫) ও ফতেয়াবাদ এলাকার বাসিন্দা মো. রুবেল হোসেন (২৫)। আহত দীলিপ কুমার চৌধুরী (৪৫) একই ইউনিয়নের ভবানীপুর এলাকার মৃত সুনীল কুমার চৌধুরীর ছেলে।

স্থানীয়রা জানান, উক্ত এলাকায় রাস্তার পাশে মিনি পিকআপে ডেকোরেশনের মালামাল তোলার সময় হাটহাজারী ছেড়ে আসা চট্টগ্রামগামী একটি দ্রুতগামী বাস ডেকোরেশন মালিক ও শ্রমিকসহ তিনজনকে ধাক্কা দিলে তারা গুরুতর আহত হয়। আহত অবস্থায় উপস্থিত লোকজন তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে আঘাত গুরুতর হওয়ায় তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) প্রেরণ করেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক মো. নাছির উদ্দিন ও মো. রুবেল হোসেনকে মৃত বলে ঘোষণা করেন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত জেলা পুলিশের এএসআই আলাউদ্দীন তালুকদার জানান, আহত তিনজনকে সকাল সাড়ে ১০টার দিকে হাসপাতালে নিয়ে আসা হলে জরুরি বিভাগের চিকিৎসকরা নাছির ও রুবেলকে মৃত ঘোষণা করেন। এছাড়া আহত দীলিপ কুমারকে চমেক হাসপাতালের ২৮ নম্বর নিউরোসার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশংকামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসক আছেন বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন