টিকটক ভিডিও তৈরির নামে ভারতে নারী পাচার-ধর্ষণ, গ্রেপ্তার ৩

  22-05-2022 10:47PM

পিএনএস ডেস্ক : টিকটক ভিডিও তৈরির নামে ভারতে নারী পাচার ও ধর্ষণের ঘটনায় লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার দহগ্রাম থেকে পাচার চক্রের তিন জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার দুপুরে পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন-- পাটগ্রাম উপজেলার দহগ্রাম ইউনিয়নের সরকারপাড়া গ্রামের আশরাফুল ইসলাম ভুটুয়া (৩৬), একই এলাকার মুন্সিপাড়া গ্রামের মোকছেদুল হক (৩১) ও পাটগ্রাম পৌরসভার রসুলগঞ্জ জুম্মাপাড়ার চম্পা বেগম (৩৪)।

ভিকটিমের দেওয়া জবানবন্দি থেকে পুলিশ জানায়, টিকটক ভিডিও তৈরি করতে গিয়ে হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার বেতাপুর গ্রামের সোহেল মিয়ার সঙ্গে ভুক্তভোগীর পরিচয় হয়। চলতি বছরের ফেব্রুয়ারিতে তাদের বিয়ে হয়। ভারতে টিকটক ভিডিও তৈরি করার জন্য সোহেল তার অন্তঃস্বত্তা স্ত্রীকে নিয়ে লালমনিরহাটের দহগ্রামে আসেন গত ১৩ মে। সোহেল সেখানে নারী পাচারকারী কয়েকজনের হাতে তার স্ত্রীকে তুলে দিয়ে কৌশলে সরে যান। এসময় পাচারকারী মোকছেদুল ইসলাম ধর্ষণ করেন ভুক্তভোগীকে। ভারত থেকে কোনোক্রমে পালিয়ে দুই দিন পর দহগ্রামে ফিরে এলে এইসময় পাচারকারী আশরাফুল ইসলাম ওই নারীকে আটকে রেখে ধর্ষণ করেন।

গেল ২১ মে পাচারের শিকার ওই নারী পাটগ্রাম থানায় গিয়ে পুলিশের কাছে ঘটনার বর্ণনা দেন। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক রাতেই অভিযান চালিয়ে পাচার ও ধর্ষণে জড়িত ৩ জনকে আটক করেন। এ ঘটনায় ধর্ষণ ও মানবপাচার নিরোধ আইনে স্বামী সোহেলকে প্রধান করে ৫ জনের নামে ও অজ্ঞাতদের বিরুদ্ধে পাটগ্রাম থানায় মামলা করেছেন ভুক্তভোগী নারী।

পাটগ্রাম থানার অফিসার্স ইনচার্জ (ওসি) ওমর ফারুক বলেন, ঘটনার মুলহোতা টিকটক ভিডিও প্রস্তুতকারী সোহেল মিয়া এবং দহগ্রামের একজন পাচারকারী পলাতক আছেন। তাদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে।

পিএনএস/এমবিবি

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন