ব্রাহ্মণবাড়িয়ায় দু’পক্ষের সংঘর্ষে অর্ধশতাধিক আহত

  18-04-2024 05:58PM

পিএনএস ডেস্ক: ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আধিপত্য বিস্তার নিয়ে দু’পক্ষের সংঘর্ষে পুলিশসহ অর্ধশতাধিক লোক আহত হয়েছে। বৃহস্পতিবার সকাল নয়টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত উপজেলার পাকশিমুল ইউনিয়নের পরমানন্দপুর গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, গ্রামের আধিপত্য বিস্তার নিয়ে স্থানীয় কাঞ্চন গোষ্ঠী ও জিয়াউল আমিন গোষ্ঠীর মধ্যে বিরোধ চলছিল। এর জেরে সকালে কাঞ্চন গোষ্ঠীর মান্নান মিয়ার সাথে জিয়াউল আমিন গোষ্ঠীর রশিদ মিয়ার ধান শুকানোর খলা দখল নিয়ে কথা কাটাকাটি হয়। এর জেরে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সশস্ত্র সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় উভয়পক্ষের নারী, পুরুষ ও পুলিশসহ অর্ধশতাধিক লোক আহত হয়। আহতদের পার্শ্ববর্তী উপজেলা ভৈরবসহ আশেপাশের বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ এমরানুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ কাঁদুনে গ্যাস ও রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থল থেকে এখন পর্যন্ত ১৫ জন দাঙ্গাবাজকে আটক করা হয়েছে। তিনি আরও বলেন, এ ঘটনায় একজন এসআইসহ ৫ পুলিশ সদস্য আহত হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

এসএস

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন