পুলিশের গাড়িতে লাথি, বিপাকে অভিনেত্রী

  24-05-2023 11:19PM

পিএনএস ডেস্ক: তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেত্রী ডিম্পল হায়াতি। তবে তারকা হলেই যে, সব কিছুতেই ছাড় পাবেন না, এটা খুব ভালোভাবেই এবার টের পেয়েছেন এই অভিনেত্রী। সম্প্রতি আইনি জটিলতায় পড়েছেন ডিম্পল।

এক ইন্ডিয়ান পুলিশ সার্ভিস (আইপিএস) অফিসারের সঙ্গে দুর্ব্যবহার করায় অভিনেত্রীর নামে মামলা দায়ের হয়েছে। তবে শুধু অভিনেত্রী নয়, তার প্রেমিকের নামেও অভিযোগ দায়ের করা হয়েছে।

সোমবার (২২ মে) এই ঘটনায় ডিম্পল হায়াতিকে থানায় ডাকা হয় এবং তদন্তের পর উভয়ের বিরুদ্ধে সিআরপিসির ৪১ ধারায় নোটিশ প্রদান করা হয়। ভারতীয় দণ্ডবিধির ৩৫৩ ধারা, ৩৪১ ধারা ও ২৭৯ ধারায় অভিনেত্রীর নামে মামলা রুজু করা হয়েছে বলে জানা গেছে।

জানা গেছে, অভিনেত্রী ডিম্পল এবং ওই পুলিশ কর্মকর্তা রাহুল হেগড়ে দুজনেই ভারতের হায়দরাবাদের অভিজাত এলাকা জুবিলি হিলসে বসবাস করেন। সেখানেই গাড়ি পার্কিং করতে গিয়ে পুলিশ কর্মকর্তা ও তার চালকের সঙ্গে জামেলায় জড়ান অভিনেত্রী ও তার প্রেমিক।

ভারতীয় গণমাধ্যমের সূত্রে জানা গেছে, গাড়ি পার্কিং করতে গিয়ে পুলিশ অফিসারের গাড়িতে ধাক্কা মারেন অভিনেত্রীর প্রেমিক। পরে ওই ঘটনার প্রতিবাদ করতে গেলে, ওই অফিসারের গাড়ির চালকের ওপর ক্ষিপ্ত হন ডিম্পল। এমনকি পুলিশ অফিসারের গাড়িতে লাথিও মারেন অভিনেত্রী। পরে পার্কিংয়ে থাকা সিসিটিভির সূত্র ধরেই ডিম্পলের নামে মামলা করা হয়েছে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন