টানা ৪০ বছর প্রেম, অতঃপর..........

  30-03-2022 12:18PM

পিএনএস ডেস্ক : এক বা দুই বছর নয়, টানা ৪০ বছর ধরে প্রেম করেছেন এই নারী। এরপর সেই প্রেমের পূর্ণতা দিতে ধুমধাম করে বিয়েটাও করে নেন তারা। আর সেই বিয়ের আয়োজনে কোনো কমতি ছিল না।

তবে বিপত্তি বাঁধে পাত্রকে দেখে। কারণ পাত্র কোনো মানুষ নয়, ছিল রং। তাও যে সে রং নয়, গোলাপি রং। কথাটা শুনতে অদ্ভূত লাগলেও এমনটাই ঘটেছে যুক্তরাষ্ট্রে।

যুক্তরাষ্ট্রের লাস ভেগাসের বাসিন্দা ‘কিটেনকায়সারা’ বিয়ে করেছেন তার প্রিয় রং গোলাপিকে। লাস ভেগাসে জাঁকালো আয়োজনে সম্পন্ন হয়েছে এই বিয়ের অনুষ্ঠান।

টানা ৪০ বছর ধরে গোলাপি শেডের বিভিন্ন পোশাকই তিনি পরে আসছেন। ৪০ বছরের সম্পর্কের পর তিনি গোলাপি রঙকে বিয়ে করার সিদ্ধান্ত নেন। অবশ্য এই বিয়ের সিদ্ধান্ত হুট করে আসেনি। দুই বছর আগে এক শিশু গোলাপি রং পরার জন্য তাকে ঠাট্টা করেন। এরপরই বিয়ে রঙের সঙ্গেই প্রণয়ে বাঁধা পড়ার সিদ্ধান্ত নেন তিনি।

কিটেনকায়সারা বিয়ের বিশেষ দিনটিতে গোলাপি গাউন, গোলাপি ফারের কোট ও গোলাপি টায়রা পরেছিলেন। সেরা তার চুলেও গোলাপি রং করেছিলেন। তার লিপস্টিক থেকে শুরু করে গয়না, সবই ছিল গোলাপি রঙের। এমনকি যেসব অতিথিরা বিয়েতে উপস্থিত ছিলেন, তাদেরও গোলাপি রং পরে আসার অনুরোধ জানিয়েছিলেন তিনি। সূত্র: দ্য সান

পিএনএস/আলাউদ্দিন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন