৩ ফুটের আব্বাস-সোনিয়ার ধুমধামে বিয়ে

  04-11-2023 10:20AM



পিএনএস ডেস্ক: রামপালে মহা ধুমধামে সম্পন্ন হয়েছে তিন ফুটের আব্বাস-সোনিয়ার বিয়ে।

শুক্রবার (৩ নভেম্বর) বিকেলে দুই পরিবারের সম্মতিতে ধর্মীয় রীতি অনুযায়ী এক লাখ টাকা কাবিনে বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্যদিয়ে তাদের বিয়ে সম্পন্ন হয়।

আব্বাস শেখ রামপাল উপজেলার শ্রিফলতলা গ্রামের আজমল শেখের ছেলে। বাড়ি রামপাল উপজেলার শ্রীফলতলা গ্রামের স্বর্ণার মাঠ এলাকায়। তিনি রামপাল সরকারি কলেজে স্নাতক প্রথম বর্ষের শিক্ষার্থী।

কনে সোনিয়া খাতুন খুলনার ডাকবাংলা এলাকার সেলিম গাজীর মেয়ে। তিনি খুলনার একটি মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণির শিক্ষার্থী। তার উচ্চতা ৩৭ ইঞ্চি।

আব্বাস শেখ বলেন, শারীরিক প্রতিবন্ধী হওয়ায় অনেকেই আমাকে নিয়ে হাসি-ঠাট্টা করত। বন্ধুরা বলত আমার কখনও বিয়ে করতে পারব না। আল্লাহর রহমতে পরিবারের পছন্দতে বিয়ে করেছি। শান্তিতে সংসারও করব। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন— রামপাল থানার অফিসার ইনচার্জ এসএম আশরাফুল আলম, প্রেসক্লাব রামপালের সভাপতি এম, এ সবুর রানা, সাংবাদিক সরদার মুহিদুল ইসলাম, শেখ আব্দুল্লাহ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আশরাফুল আলম বলেন, প্রতিবন্ধীদের নিয়ে হাসি-ঠাট্টা না করে তাদের প্রতিটি কাজে উৎসাহ দেওয়া প্রয়োজন। প্রতিবন্ধীরা এখন আর সমাজের বোঝা নয়, সঠিকভাবে লালনপালন করতে পারলে তারা দেশের সম্পদ হয়ে উঠবে।


পিএনএস/এমএইউ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন