মুরাদের ফোনালাপে অশ্লীলতা থাকলে ব্যবস্থা নিবে বিটিআরসি

  06-12-2021 05:08PM

পিএনএস ডেস্ক: চলচ্চিত্রের এক নায়িকার সঙ্গে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসানের ফোনালাপে অশ্লীল কিছু থাকলে তা সরানোর ব্যবস্থা নিবে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)।

সোমবার (৬ ডিসেম্বর) বিটিআরসির আইনজীবী রেজা ই রাকিব গণমাধ্যমকে এ কথা জানান।

এদিকে তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানের বিরুদ্ধে নৈতিক স্খলনের অভিযোগ তুলে তাকে অভিসংশন করা উচিত বলে মন্তব্য করেছেন সিনিয়র আইনজীবী জ্যোতির্ময় বড়ুয়া।

মুরাদ হাসানের ফাঁস হওয়া দুটি টেলিফোন অডিও রেকর্ডে অশালীন কথাবার্তা ও আচরণ নিয়ে তুমুল সমালোচনার ঝড় ওঠেছে। প্রশ্ন ওঠেছে, আপত্তিকর ও অসংলগ্ন বক্তব্যের পরও তিনি কি করে মন্ত্রিসভায় আছেন, তা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বেগম খালেদা জিয়া ও জাইমা রহমানকে নিয়ে নোংরা বক্তব্যের জন্য তাকে জনগনের কাছে ক্ষমা চেয়ে তার পদত্যাগেরও দাবি ওঠেছে। সরকারী দলের নেতারাও ডা.মুরাদ হাসানের কাণ্ডকীর্তি নিয়ে বিব্রতকর অবস্থায় পড়েছেন।

রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে সোমবার মহানগর আওয়ামী লীগ এবং ঢাকার দুই মেয়র ও কাউন্সিলরদের সঙ্গে বৈঠক শেষে তথ্য প্রতিমন্ত্রীর কর্মকাণ্ডে নিয়ে সাংবাদিকদের প্রশ্নের মুখে পড়েন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তথ্য প্রতিমন্ত্রীর বক্তব্যকে ব্যক্তিগত উল্লেখ করে বিষয়টি প্রধানমন্ত্রীকে জানানো হবে বলে তিনি জানিয়েছেন।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন