কলেজছাত্রীকে অপহরণের পর ছাত্রলীগ নেতা ‘আমার বউ আমার কাছে’

  09-08-2022 11:02PM

পিএনএস ডেস্ক : বগুড়ার ধুনট উপজেলায় ছাত্রলীগের নেতা আবু সালেহ স্বপনের বিরুদ্ধে এক কলেজছাত্রীকে (১৮) অপহরণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার (৯ আগস্ট) রাতে ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন সন্ধ্যায় ভুক্তভোগীর বাবা বাদী হয়ে ধুনট থানায় মামলাটি করেন।

অভিযুক্ত ব্যক্তি উপজেলার ভান্ডারবাড়ি ইউনিয়নের চুনিয়াপাড়া গ্রামের আবুল কাসেমের ছেলে আবু সালেহ স্বপন। তিনি ধুনট উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

মামলা সূত্রে জানা যায়, অপহরণের শিকার কলেজছাত্রী ধুনট সদরপাড়ার এক ব্যবসায়ীর মেয়ে। প্রতি দিনের মতো সোমবার (৮ আগস্ট) বিকেলে বাড়ি থেকে বের হয়ে রাস্তা দিয়ে হাঁটাহাঁটি করছিলেন ওই ছাত্রী। পরে সরকারপাড়া এলাকায় পৌঁছালে স্বপন ও তার সহযোগীরা তাকে রাস্তা থেকে সিএনজিচালিত অটোরিকশায় তুলে নিয়ে যান।

এদিকে একই দিন রাতে ভুক্তভোগীর ছাত্রীর বাবা বাদী হয়ে স্বপনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেন। পরে পুলিশ আজ মঙ্গলবার সন্ধ্যার দিকে অভিযোগটি অপহরণ মামলা হিসেবে রেকর্ড করে। তবে এই মামলায় স্বপনসহ পাঁচজনকে আসামি করা হয়েছে। অন্যদিকে আজ মঙ্গলবার আবু সালেহ স্বপন ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে এ ঘটনা নিয়ে পোস্ট দিয়েছেন। ফেসবুক পোস্টে তিনি লিখেছেন, ‘অপহরণ না, আমার বউ আমার কাছে। কাল সকালে দেখা হবে। একটু দূরে আছি এজন্য’।

এ বিষয়ে জানতে আবু সালেহ স্বপনের সঙ্গে মোবাইলে ফোনে যোগাযোগ করা হলে বন্ধ পাওয়া যায়।

এ বিষয়ে ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, এ ঘটনায় স্বপনের বিরুদ্ধে অপহরণের মামলা দায়ের করেছেন ছাত্রীর বাবা। তবে মেয়েটিকে উদ্ধারের চেষ্টা চলছে।

পিএনএস/এমবিবি

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন