বিয়ে করেও নববধূকে ভালোবাসা হলো না!

  14-08-2022 12:02PM


পিএনএস ডেস্ক : মাত্র ৮ দিন আগে দুই পরিবারের সম্মতিতে মোবাইল ফোনে বিয়ে। নববধূর সঙ্গে একান্তে ভালোবাসার সম্পর্ক গড়ে উঠার আগেই টগবগে যুবক আবুল কালাম আজাদ পৃথিবীর বন্ধন ছিন্ন করে চলে গেলেন ওপারে।

শুক্রবার (১২ আগস্ট) জুমা নামাজ পড়ার জন্য সৌদি আরবের স্থানীয় একটি মসজিদে যাচ্ছিলেন তিনি। রাস্তা পার হওয়ার সময় একটি দ্রুতগামী প্রাইভেট তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মারা যান। তার লাশ বর্তমানে সৌদি হাসপাতালের হিমঘরে রাখা আছে।

আবুল কালাম আজাদ মেহেরপুরের গাংনীর বেতবাড়ীয়া গ্রামের ঘাটপাড়া এলাকার মো.আলেক হোসেনের ছেলে।

আবুল কালাম আজাদের মৃত্যুর খবর বাড়িতে পৌঁছানো মাত্রই এলাকায় নেমে এসেছে শোকের ছাঁয়া। তার নিজের ও শশুরবাড়িতে এখন শুধুই শোকের মাতম। এলাকার মানুষের কাছেও কালাম ছিলেন অত্যন্ত প্রিয়। তাই তারাও শোকে কাতর হয়ে পড়েছেন।

আবুল কালাম আজাদের চাচাত ভাই ও বোনের জামাই তারিক হোসেন বলেন, সংসারের সচ্ছলতা ফেরাতেই আজাদ গিয়েছিলেন মরুর দেশ সৌদিতে। সেখানে গিয়ে আয় উপার্জনও ভালো করছিলেন। তার অকাল মৃত্যু মেনে নিতে পারছি না।

ছোট ভাই রিপন বলেন, সৌদিস্থ বাংলাদেশ দূতাবাসকে বিষয়টি জানানো হয়েছে। সৌদি আইন অনুযায়ী লাশ দেশে পাঠানো হবে বলে আমাদের জানিয়েছে দূতাবাস।

স্থানীয় ইউপি সদস্য সাইদুল ইসলাম বলেন, আজাদ এক সপ্তাহ হলো মোবাইলের মাধ্যমে বিয়ে হয়েছে তার। নববধূর আদর ভালোবাসা পাওয়ার আগেই তাকে এ পৃথিবী ছেড়ে চলে যেতে হলো। তার মৃত্যুতে পরিবারে চলছে শোকের মাতম।

পিএনএস/আলাউদ্দিন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন