যমজ তিন বোনের প্রেমিক একজন

  04-05-2022 04:28PM

পিএনএস ডেস্ক : যমজ তিন বোন। তাদের প্রেমিক একজনই। পরিচয় করিয়ে দেওয়া যাক এই তিন বোন আর তাদের প্রেমিকের সঙ্গে।

তিন বোনের নাম কেট, ইভ আর ম্যারি। আর সৌভাগ্যবান প্রেমিকের নাম বিগম্যান স্টেভো। স্টেভোর সঙ্গে প্রথম আলাপ হয় কেটের। পরে সে বাকি দুই বোন ইভ আর ম্যারিকে স্টেভোর সঙ্গে তার প্রেমের সম্পর্কের কথা জানায়।

ইভ আর ম্যারির সঙ্গে পরিচয় হয় স্টেভোর। তারা ঐ ভাগ্যবান স্টেভোকে প্রেমের প্রস্তাব দেন। প্রস্তাবে সম্মত হন স্টেভো। এই তিনজনের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন তিনি। স্টেভোকে নিয়ে এই তিন বোনের কারও মধ্যে কোনো ঈর্ষা বা বিবাদ নেই। প্রত্যেকের সঙ্গে ডেটিংয়ের দিন নির্দিষ্ট করা আছে স্টেভোর। সোম, মঙ্গল এবং বুধবার এই তিন বোনের সঙ্গে ডেটিং করে ভাগ্যবান।

কীভাবে স্টেভোর সঙ্গে পরিচয় হলো কেটের? কেটে প্রথম তাকে দেখে ইউটিউব চ্যানেলে। প্রথম দর্শনেই প্রেম। একটি আন্তর্জাতিক সংবাদমাধ্যমকে সে জানিয়েছে, ইউটিউবে দেখে স্টেভোর প্রেমে পরে যাই। প্রস্তাব দিলে সে রাজিও হয়ে যায়। পরে আমি আমার বাকি দুই বোনকে জানালে তারাও স্টেভোকে দেখার আগ্রহ প্রকাশ করে।

স্টেভোকে দেখে তারাও প্রেমে পড়ে যায়। পরে আমরা সকলে মিলে সিদ্ধান্ত নেই স্টেভোর সঙ্গে আলাদা আলাদা করে ডেটিংয়ে যাব। দিন ঠিক সোম-মঙ্গল-বুধবার। আমার শুধু একটাই শর্ত দিয়েছি, আমাদের সবাইকে ভালোবাসতে হবে। স্টেভোকে নিয়ে আমরা সকলেই সুখে আছি।

সূত্র: দ্য মিরর

।পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন