বৈশাখী উৎসবে পান্তা ইলিশ খেলেন প্রতিমন্ত্রী

  15-04-2024 12:01AM




পিএনএস ডেস্ক: সিলেটের বিশ্বনাথে বৈশাখী উৎসবে সবার সঙ্গে পান্তা ইলিশ খাওয়ার অনুষ্ঠানে অংশ নিলেন বাংলাদেশ সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী। মঙ্গল শোভাযাত্রা ও আলোচনা সভা শেষে উপজেলা পরিষদ হলরুমে আয়োজকদের সঙ্গে তিনি পান্তা ইলিশ খাওয়ায় অংশ নেন।

এতে আয়োজন কমিটির সবার মধ্যে আলাদা একটি আনন্দ লক্ষ করা যায়।

রোববার পহেলা বৈশাখে এই বৈশাখী উৎসবের আয়োজন করে উপজেলা প্রশাসন ও নববর্ষ উদযাপন পরিষদ। উৎসবটি পরিচালনা করে বিশ্বনাথ থিয়েটার নামের একটি সাংস্কৃতিক সংগঠন। আর এই উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হন প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী। সেখানে তিনি উপস্থিত হয়ে মঙ্গল শোভাযাত্রায় অংশগ্রহণ ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।

দিনব্যাপী এই বৈশাখী উৎসবে পান্তা ইলিশ ছাড়াও মঙ্গল শোভাযাত্রা, সাংস্কৃতিক অনুষ্ঠান, বাউল গানসহ বেশ কয়েকটি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

নববর্ষ উদযাপন পরিষদের আহবায়ক অধ্যক্ষ নেহারুন নেছার সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক মকদ্দুছ আলী এবং নববর্ষ উদযাপন পরিষদের সদস্য সচিব নবীন সুহেলের যৌথ পরিচালনায় আলোচনা সভায় উদ্বোধনী বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা আক্তার।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- বিশ্বনাথ থানার ওসি রমা প্রসাদ চক্রবর্তী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, উত্তর বিশ্বনাথ আমজদ উল্লাহ ডিগ্রি কলেজের অধ্যক্ষ নেছার আহমদ, বিশ্বনাথ সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ সিরাজুল হক, বর্তমান ভারপ্রাপ্ত অধ্যক্ষ মানিক মিয়া।

সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বিশ্বনাথ থিয়েটারের সভাপতি আনহার আলী।


পিএনএস/এমএইউ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন