কুকুর সেজে আয় আট কোটি!

  03-10-2021 12:25AM

পিএনএস ডেস্ক: শুধু কুকুর হওয়ার ভান করেই ১০ লাখ ডলার ( বাংলাদেশি মুদ্রায় প্রায় ৮ কোটি ১২ লাখ টাকা) উপার্জন করেছেন এক নারী। প্রাপ্তবয়স্কদের একটি ওয়েবসাইটে তিনি নিয়মিত ভিডিও দেন। চাঁদার ভিত্তিতে যে কেউ সেই ওয়েবসাইটের সদস্য হতে পারেন।

সেই নারী জানান, এক শ্রেণির দর্শক তার ভিডিওর বিষয়বস্তু দেখতে এত ভালোবাসেন যে প্রতি মাসেই চাঁদা বাবদ বিপুল অর্থাগম হয় তার। ওয়েবসাইটে তিনি‘পাপি জেনা’ নামে জনপ্রিয়। তার দেওয়া ভিডিওর বিষয়বস্তুই এমন নামকরণের কারণ। জেনা জানিয়েছেন, ওয়েবসাইটের জন্য তিনি যে ধরনের ভিডিও তৈরি করেন, তাকে ‘পাপি প্লে’ ভিডিয়ো বলা হয়। প্রাপ্তবয়স্কদের ওই ভিডিওতে জেনা কুকুরের ভান করেন।

যদিও এমন ভিডিও দেওয়ার জন্য জেনাকে বহু সমালোচনার মুখে পড়তে হয়েছে। ভিডিওর বিজ্ঞাপন দিতে গিয়ে বহুবার নেট মাধ্যমে তার অ্যাকাউন্ট ব্লক করা হয়েছে। অনেকে নিন্দাও করেছেন। তবে জেনা জানিয়েছেন, তিনি সে সবের পরোয়া করেন না। জেনার কথায়, ‘আমি ওয়েবসাইটে সেই ধরনের ভিডিয়োই দিয়েছি, যা আমারও দেখতে ইচ্ছে করবে।’

অবশ্য জেনাও প্রথমদিকে বাকিদের মতো প্রাপ্তবয়স্কদের ভিডিয়োর সাধারণ বিষয়বস্তু নিয়েই কাজ করতেন। কিন্তু ওয়েবসাইটে তেমন ভিডিও অনেকেই দেন। নিজেকে আলাদা করে চেনাতেই ‘পাপি প্লে’ ভিডিও বানানোর সিদ্ধান্ত নেন জেনা। তাতেই কপাল খোলে তার।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন