৭ বছর পর খোঁজ মিললো হারানো মানিব্যাগের!

  29-04-2022 03:36PM

পিএনএস ডেস্ক : এ জীবনে কিছুই হারায় না, কেবল তার স্থানান্তর ঘটে। কেবল জিনিসটি একটি জায়গার বদলে অন্য কোথাও পৌঁছে যায়। ফলে তা ফিরে পাওয়ার সম্ভাবনা থাকেই। এবার সেই বাক্যের সত্য যাচাই হয়েছে। দীর্ঘ সাত বছর পর হারানো মানিব্যাগ ফিরে পেয়ে চমকে গেছেন অ্যান্ডি ইভানস নামের এক ব্যক্তি। কেননা হারানোর সময় মানিব্যাগে যা কিছু ছিল তা সবকিছুই ফিরে পেয়েছেন তিনি।

অ্যান্ডি ইভানস এখন ৩৭ বছরের। ঘটনা যখন ঘটে, তখন তার বয়স ছিল ৩০। সেটা ছিল ২০১৫ সালের জুন মাস। সেই রাতে একটি লাইভ শো শেষ করে গাড়ি করে বাড়ি ফেরার সময় নামার কিছুক্ষণ পরেই বোঝেন মানিব্যাগটি হারিয়ে ফেলেছেন। যাতে ছিল ১৩৪ ইউরো, একাধিক ব্যাংকের ডেবিড কার্ড, ড্রাইভিং লাইসেন্স ইত্যাদি। ব্যাগ ফিরে পেতে ওই ট্যাক্সিটির সম্পর্কে খোঁজখবর করেন অ্যান্ডি। কিন্তু কোনোভাবেই সন্ধান পাওয়া যায়নি। বাধ্য হয়েই হাল ছেড়ে দেন তিনি।

কিন্তু ঘটনার সাত বছর পর বাড়ি ফিরেছে তার হারানো মানিব্যাগ। কিছুদিন আগে কুরিয়ার সার্ভিসের প্যাকেট খুলে চমকে যান অ্যান্ডি। দেখেন তার সেই ব্যাগ! এমনকি ব্যাগে যা কিছু ছিল সেদিন, তাই রয়েছে। একটি জিনিসও খোয়া যায়নি। তবে কিছু কয়েন এতদিনে অচল হয়ে গেছে।

অ্যান্ডি জানিয়েছেন, মানিব্যাগ ফিরে পেয়ে কুরিয়ারের প্যাকেটে ছিল জনৈক ব্যক্তির ই-মেল অ্যাড্রেস। ফলে যিনি মানিব্যাগ ফেরত পাঠিয়েছেন, তাকে ই-মেইলের মাধ্যমে ধন্যবাদ জানিয়েছেন অ্যান্ডি।

উত্তরে ওই ব্যক্তি জানান, একটি ট্যাক্সিতে মানিব্যাগটি পান তিনি। এলভিসের অনুমান, গত ৭ বছর ধরে ওই ট্যাক্সিতেই ছিল ব্যাগটি। কিন্তু এমন জায়গায় ছিল যে কারও নজরে পড়েনি। সেই কারণেই কিছু হারায়নি মানিব্যাগ থেকে।

পিএনএস/এমবিবি

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন